ভাই বোনের ভালোবাসা যেন সকল ভালোবাসাকে হার মানায় || বেচে থাকুক এমন ভালোবাসা



vai bon


~ভাইয়া,ভাইয়া,আমাকে এই অংক টা বুঝিয়ে
দিবি??📝📝
~না,এখন সময় নাই,,,🕐 ~দে,,না,,ভাইয়া,
,,প্লিজ,,,, 🙏🙏
~বললাম না,সময় নাই,,,যা ফোট,,,আর কোচিং
থেকে কি বুঝে আসিস যে পারিস না! ✍️✍️~এই
অংকটা কোচিং এ যেদিন করাইছিলো আমি
সেদিন যাই নি,😔😔, ~কেন??জাসনি কেন??
~তোর মনে নাই,,সেদিন বৃষ্টি হইছিলো,,,,,🌧️🌧️
~ছাতা ছিল না??☔☔
~ছিলো,,,কিন্তু আম্মু যেতে মানা করছিলো,,,,🤨🤨,
~ওওও,,,,যা,,, পরে এসে বুঝাই দিবো নে 😐😐,,,, ~এখন
দে,,না ভাইয়া,,,,কাল কোচিং এ আমার
পরিক্ষা,,,,,✍️✍️
~বললাম না,,,,পরে,,,যা ফোট,,,,,😶😶
:
বোনটাকে অংকটা না বুঝিয়ে দিয়েই বাইরে
চলে গেলাম,,,,
বন্ধুদের সাথে আড্ডা দিয়ে,,,আবার বাসায়
ফিরে আসলাম।😑😑
:
এসেই দেখি বোনটা অংক করতেছে,,,,
~ভাইয়া,,বুঝাই দিবি না??
~কি??🤨🤨
~আরে তোর দেখি কিছুই মনে থাকে না,,সেই
অংক টা,,,,😗 ~ওওও,,,আচ্ছা,,পরে,,,এখন মাথা
ব্যথা করছে,,,,😣 ~আমি যখন কিছু বুঝাই দিতে
বলি তখন'ই তোর না বুঝাই দেওয়ার বাহানা শুরু
হয়ে যায়,,, 😟😟~নারে বোন সত্যিই মাথা ব্যথা
করছে,,,, 🙁~তুই সিগারেট খাইছিস তাই না!!🙁
~মারবো কিন্তু!🤨সিগারেট আবার কি জিনিষ?😑
~ইস,,,ঢং কতো,,,আমি জানি,তুই সিগারেট
খাইছিস,,,কারণ, যতবার'ই তুই সিগারেট
খাস,🗣️🗣️ততবার'ই তোর মাথা ব্যথা হয়,,,, ~মারবো
কিন্তু!🤨চুপ,, বোনটাকে একটা ঝাড়ি দিয়ে রুমে
গিয়ে ঘুমোতে লাগলাম,,,,🤬,
:
ঘুম থেকে উঠে ফ্রেশ হয়ে,,,ফ্রিজ খুলে দেখতে
পেলাম,আমার সেই কিনে রাখা টাইগার
নেই,,,,,😠😠
নিশ্চই ফাহমিদা খাইছে,,,,
~ওই ফাহমিদা,,,,
~কি??🙃
~আমার টাইগার কোথায়??
~ফেলাই দিছি,,,🙃
~কেন??ফেলাইছিস কেন???🙂
~ছিঃ তুই ওইগুলো খাস কিভাবে,,,ঔষধ এর
গন্ধ,,,,তাই ফেলাই দিছি,,,, ~তোরে তো আজকে
মেরেই ফেলবো,,,, 😠😠এই বলেই বোনটাকে ঠাস
করে একটা চর দিলাম,,,,,,
বোনটা কাঁদতে কাঁদতে বললো,"😰যেদিন আমি
চলে যাব সেদিন বুঝবি,বোন কাকে বলে!!"😰😰
~হ,,,তুই যা তো,,,, এক্ষুনি ফোট,,, :
রাগ হয়ে বোনটা কাঁদতে কাঁদতে চলে
গেলো,,,,😢😢
:
সন্ধ্যার সময় বোনটাকে দেখলাম,সকালের সেই
অংকটা একা একা বুঝতে চেষ্টা করছে,,,কিন্তু
কিছুতেই বুঝতে পারছে,,😒,না,,,, তাই আমি
বললাম,
~কিরে এখনো বুঝিস নাই??😛
~তুই কি বুঝাই দিছিস নাকি যে বুঝবো!🙂
~এদিকে আয়,,আমি বুঝাই দিচ্ছি,,,, ~প্রথমবার
না বুঝলে মারবি নাতো!😑 ~না,মারবো না,,,,
~সত্যি তো?🤨🤨
~আরে বললাম তো মারবো না,,,🤨 আসলে আমার
মাথাটা একটু সহজেই গরম হয়ে যায়,,,,একবার
বুঝানোর পর যদি না বোঝে,তাহলে ওমনি দিই
এক চর,,😆😆
:
অতঃপর বোনটাকে অংকটা বুঝিয়ে
দিলাম,,,কিন্তু অবাক কান্ড,যাকে দুই-তিন বার
বুঝিয়ে দিতে হয়,আজ তাকে একবার বুঝিয়ে
দিতেই বুঝে গেলো,,,,,😊😊
তাই জিজ্ঞেস করলাম,
~তুই একবারেই এই অংকটা পারলি কিভাবে?
তুই তো দুই-তিন বার বুঝানোর পরও বুঝতে
পারিস না,,,😐😐
~আসলে এই অংকটা আমি আগেই পারতাম,,,
(একটা হাসি দিয়ে)
~তাহলে আবার বুঝাই দিতে বলছিস কেন??📝📝
~আসলে আমি দেখছিলাম,আমার ভাইটা
আমাকে কতোটা ভালোবাসে,,,,😘😘
:
বোনটাকে ঠুনা দিয়েই বাইরে চলে গেলাম,,,
যাওয়ার আগে বোনটা বললো,"ভাইয়া,তুই
আসার সময় চিপস নিয়ে আসবি কিন্তু!"😍😍
~ইস,,,আমার কাছে টাকা নাই,,,, ~আমি জানি
না,,,,আনতেই হবে কিন্তু!! :☺️☺️
কি আর করার বোনের অর্ডার তাই আনতেই
হবে,,,,😚😚না হলে তো আবার আমাকে মেরে ভূত
বানিয়ে দেবে,,,,😁😁
:
চিপস নিয়ে আসার পর,,,,
~আমাকে চিপস দিবি না?? ~ইন্না,,দেবো
না,,,,😁😁
~আমার টাকার তা আমাকেই দিবি না! ~তোর
টাকার তো কি হইছে,,,আনছিস তো শুধু আমার
জন্যই,,,,😊😊
~যাহ্,তোর সাথে আর কথা নাই,,, এই বলেই
মুখটা দুঃখী ভাব করে নিলাম,,, 😅আমাকে
এইভাবে দেখতে পেয়ে বোনটা চিপস
দিলো,,,,তাও মাত্র গুনে গুনে ১০ টা আর
দেওয়ার আগে বললো,"এই ১০ টার বদলে😄😄
কালকে আরোও এক প্যাকেট চিপস আনবি
কিন্তু!"😃
:
হুম,,,এই হলো আমার ছোট বোন ফাহমিদা।এইবার
ক্লাস থ্রি তে উঠলো,,,, পাগলিটা চিপস☺️☺️
অনেক পছন্দ করে,,,তাই টাকা থাকলে
প্রতিদিন'ই চিপস নিয়ে আসি,,,, 😗😗এভাবেই
চলছিলো, আমাদের ভাই-বোনের দুষ্টু- মিষ্টি
ঝগড়া,,,,,,😊😊
:
১৫ বছর পর,,,,
আজ আমার পাগলি বোনটা অনেক বড় হয়ে
গেছে,,,🙃🙃আজ ওর বিয়ে,,,,, চারিদিকে প্রচুর
হৈচৈ,,,,😊।সকলে অনেক আনন্দ,,করছে,,,।কিন্তু
এতো আনন্দের মাঝেও তিনজনের মুখে হাসি
নেই,,, এক,আব্বু
দুই,আম্মু😧😧
আর এক, "আমি"🙁
হ্যা,আজ আমার চিপস পাগলী বোনটা
আমাদের ছেড়ে চলে যাবে,,,,চলে যাবে তার
এই "ভাই"টাকে ছেড়ে,,,😟😟
:
পাগলীটার যাওয়ার সময় হয়ে গেছে,,,, আম্মু ও
চিপস পাগলীটা কাঁদছে,,,, আব্বুকে😕😕
দেখলাম,শত ব্যাথা বুকে নিয়েও হাসি মুখে
বেয়াই এর সাথে কথা বলছে,, 😨😨আমি পাগলীটার
কানের কাছে এসে বললাম, ~তোর মেকআপ
কিন্তু এইবার নষ্ট হয়ে যাবে!!😂 ~ভাইয়া,,এইবার
অন্তত ফাজলামি বন্ধ কর,,,এই বলেই পাগলিটা
আরোও জোরে কাঁদতে লাগলো,,,,,,😭😭
আমিও এইবার চোখের পানি ধরে রাখতে
পারলাম না😭😭,,,,তবুও কান্না মাখা চোখে
বোনটাকে বিদায় জানালাম,,,,😰😰
:
😳😳আজও আমি প্রতিদিন আসার সময়, পাগলিটার
জন্য চিপস নিয়ে আসি,,,, কিন্তু,চিপস থাকলেও
খাওয়ার মানুষটি যে তার এই ভাইয়ের কাছে
এখন নেই,😥😥,,, বোনটাকে শুধু এটুকুই বলতে চাই😟,
"বোন,আজও তোর সয়তান ভাইটা চিপস নিয়ে
তোর জন্য অপেক্ষায় আছে"💘💘
**** সমাপ্ত ****
(সংরক্ষিত)

কোন মন্তব্য নেই

So you want to comment, huh??

Blogger দ্বারা পরিচালিত.